চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল চারটায় চুয়াডাঙ্গার হোটেল সাহিদ প্যালেসের রাফেল কনভেনশন হল অ্যান্ড কমিউনিটি সেন্টারে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপুর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সৈয়দ নাসির উদ্দীন।এ সময় প্রধান অতিথি বক্তব্য তিনি বলেন, নতুন শক্তি নিয়ে জেগে উঠবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ। বাংলাদেশের উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। বাংলাদেশকে সমৃদ্ধির পথে নিয়ে যাচ্ছেন।

আর এই উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রাকে কোনো ষড়যন্ত্রকারী রোধ করতে পারবে না। তারই নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে স্বেচ্ছাসেবকলীগের এগিয়ে যেতে হবে।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম।জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতির পরিচালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল হাসান জুয়েল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাকিল আহমেদ বাবু, উপ- আইন বিষয়ক সম্পাদক অ্যাড. জিসান মাহমুদ।

বর্ধিত সভায় জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন, উপজেলা ও ইউনিয়ন কমিটির সম্মেলন ও দলীয় গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়।