চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকাল দশটার সময় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে সম্মেলনে কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমার সভাপতিত্বে জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভায় স্ব স্ব সরকারি দপ্তর তাদের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বিবরণ তুলে ধরেন এবং নির্ধারিত সময়ের মধ্যে কার্যক্রম সম্পন্ন করার কথা বলা হয়। এছাড়াও জনদুর্ভোগ লাঘবে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা সভা শেষে চুয়াডাঙ্গা জেলার নবাগত পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা কে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা চুয়াডাঙ্গার নবনিযুক্ত পুলিশ সুপার কে আনুষ্ঠানিকভাবে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

উক্ত সভায় আরোও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সিভিল সার্জন সাজ্জাদ হোসেন, (পুলিশ সুপার পদে পদোন্নতির প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রিয়াজুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা শিক্ষা অফিসার আতাউর রহমান, চুয়াডাঙ্গা সদর উপজেলার নির্বাহী অফিসার শামীম ভূইয়া সহ চুয়াডাঙ্গা আলমডাঙ্গা ও জীবননগর উপজেলার নির্বাহী অফিসার সহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগর কর্মকর্তা বৃন্দ।