চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ অভিযানের শুভ উদ্বোধন

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ অভিযানের শুভ উদ্বোধন

গাছের মতো উপকারী বন্ধু কোন নাই ছায়াঘেরা গাছের নিচে শান্তি খুজে পাই এই প্রতিপাদ্য বাংলাদেশের শিক্ষা শান্তি প্রগতি পতাকা বহনকারী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার পক্ষ থেকে বৃক্ষরোপণ অভিযানের শুভ উদ্বোধন করা হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইমদাদুল হক সজলের নেতৃত্ব সকাল এগারোটার সময় চুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ও বিকাল সাড়ে চারটার সময় রাহেলা খাতুন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।

এ সময় চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ নেতা সজল বলেন,গাছ লাগান পরিবেশ বাঁচান এই স্লোগানকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বৃক্ষরোপনের নির্দেশনা ও বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দের নির্দেশনা অনুযায়ী চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে আমরা বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ অভিযান পরিচালনা করছি এবং সামনে দিনগুলোতে করা হবে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র মো:ওবাইদুর রহমান চৌধুরী জিপু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর হোসেন, চুয়াডাঙ্গা জেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তার হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন , চুয়াডাঙ্গা পৌর শাখার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বিট্টু, চুয়াডাঙ্গা পৌর আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বদর উদ্দিন খান, চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও চুয়াডাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মাফিজুর রহমান মাফি, জীবন নগর ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিক হাসান, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ নেতা আরফিন সজীব, আদিব জোয়ার্দ্দার, ইসতিয়াক সিথুন, পাপন হাসান সবুজ,আরাফাত প্লাবন, তানজিল তন্ময়, রাইসুল, আহাদ মোল্লা,সালেকিম,সাব্বির,এনামুল, আল মামুন, সামিউল, আসিফ,আনারুল সহ চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।