চুয়াডাঙ্গা জেলা পুলিশের সহযোগিতার হারানো মোবাইল উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা পুলিশের সহযোগিতার হারানো মোবাইল ফোন উদ্ধার করেছে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল। উদ্বোধনের পর থেকেই একের পর এক সাফল্য ও উদ্ধার কার্যক্রম অব্যহত রেখেছে।

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, বিকাশ প্রতারণা, মোবাইল উদ্ধার, অনলাইন প্রতারণা সহ সোশ্যাল মিডিয়ায় প্রতারণা স্বীকার ও ভুক্তভোগীদের বিভিন্ন ধরণের আইনগত পরামর্শ ও সেবাদান করে চলছেন। তারই ধারাবাহিকতায় ফেরদৌসি আক্তার, প্রভাষক, রসায়ন বিজ্ঞান, বেরইল বাজার স্কুল এ্যান্ড কলেজ, মাগুরা।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম-সেবা কে জানান যে, গত ১৯ এপ্রিল দারুস সালাম থানাধীন মাজার রোড হতে ফেরার পথিমধ্যে তার ছেলে সাদমান সাকিব ইফতি (এনাম মেডিকেল কলেজে অধ্যয়নরত) এর সখের SAMSUNG A50s মোবাইল ফোনটি হারিয়ে যায়। এসংক্রান্তে দারুস সালাম থানা, ডিএমপি, ঢাকা’য় একটি সাধারণ ডায়েরী করেছেন।

পুলিশ সুপার তাৎক্ষণিকভাবে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, চুয়াডাঙ্গা’কে হারানো মোবাইল ফোনটি উদ্ধারের নির্দেশ প্রদান করেন। সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিম তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার করে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, চুয়াডাঙ্গা আন্তরিকতার সাথে মোবাইল ফোনটি উদ্ধারের চেষ্টা চালিয়ে যান। অবশেষে উক্ত হারানো মোবাইল ফোনটি ঢাকা জেলার সাভার থানা এলাকা থেকে উদ্ধার করতে সক্ষম হন।