চুয়াডাঙ্গা জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি অনুমোদন

চুয়াডাঙ্গা জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি অনুমোদন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোঃ সালাহউদ্দিন, চুয়াডাঙ্গা জেলা ফুটবল এসোসিয়েশনের নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি এখলাছ উদ্দিন সুজন সহ নব নির্বাচিত কমিটির সকলকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে এবং ব্যক্তিগত ভাবে অভিনন্দন জানিয়েছেন।

সেই সাথে চুয়াডাঙ্গা জেলা ফুটবল এসোসিয়েশনের ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটিকে অনুমোদন দিয়েছেন।

বাফুফের চিঠির বরাত দিয়ে জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি এখলাছ উদ্দিন বলেন এই চিঠির মাধ্যমে নব নির্বাচিত কমিটির দায়িত্ব বেড়ে গেল। এখন তাঁদের প্রধান লক্ষ্য হচ্ছে চুয়াডাঙ্গার ফুটবলে জাগরণ আনা ও চুয়াডাঙ্গা জেলাকে ফুটবলের রোল মডেল হিসাবে গড়ে তোলা।

এদিকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আগামী ২৬শে মার্চ ২০২৩ ইং তারিখে চুয়াডাঙ্গা জেলা ফুটবল এসোসিয়েশন এর পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে- তন্মধ্যে আগামী ২৫শে মার্চ বিকাল ৩ ঘটিকায় হোটেল শহিদ প্যালেসে কমিটির প্রথম কার্যনির্বাহী মিটিং অনুষ্ঠিত হবে, ২৫শে মার্চ দিবাগত রাতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবসে শহিদদের কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে পুস্প অর্পণ, ২৬শে মার্চ সকালে মহান স্বাধীনতা দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে যোগদান ও মহান স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে স্বাধীন বাংলা ফুটবল টিমের গোল রক্ষক ও মুক্তিযুদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোমেন জোয়ার্দ্দার ও দক্ষিণ-পশ্চিম অঞ্চলের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি মহদয়কে সম্মাননা স্মারক প্রদান।

উক্ত অনুষ্ঠান গুলোতে জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে উপস্থিত থাকার জন্য জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য গত ১৫ই ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখে উৎসবমুখর পরিবেশে জেলা ফুটবল এ্যাসোসিয়েশনে নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে চুয়াডাঙ্গার কৃতি সন্তান ও এম আর লজিস্টিকস বিডি লি এর ব্যবস্থাপনা পরিচালক জনাব এখলাছ উদ্দিন সুজন রফিকুল ইসলাম লাড্ডু কে পরাজিত করে নির্বাচিত হন।