চুয়াডাঙ্গা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

২০১৯ সালের ২৩ নভেম্বর ৭ম জাতীয় কংগ্রেসের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নতুন কমিটি গঠিত হয়। এ সম্মেলনে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি’র সুযোগ্য সন্তান শেখ ফজলে শামস্ পরশ-কে চেয়ারম্যান ও রাজপথের পরিক্ষিত সৈনিক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা।

পরশ-নিখিলের নেতৃত্বে বর্তমান যুবলীগ একটি মানবিক যুবলীগে পরিণত হয়েছে। করোনার এই মহামারিতে যুবলীগের মানবিক কার্যক্রম সর্বমহলে প্রশংসিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় যুবলীগকে সাংগঠনিকভাবে গতিশীল ও শক্তিশালী করতে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল-এর নির্দেশে বিভিন্ন সাংগঠনিক বিভাগের জেলাসমূহে বর্ধিত সভা শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল ও সাংগঠনিক সম্পাদক এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ এর নেতৃত্বে সোমবার সকাল দশটার সময় অনুষ্ঠিত হয় চুয়াডাঙ্গা জেলা যুবলীগের বর্ধিত সভা।

চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহবায়ক নঈম হাসান জোয়ার্দার এর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় পরিষদের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা ও খুলনা বিভাগের সাংগঠনিক দায়িত্ব পালন করা নেতা সুব্রত পাল।
প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি বলেন,যুবলীগ বিশ্বের অন্যতম একটি শক্তিশালী যুব সংগঠন। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-এর নির্দেশে সারাদেশে কাজ করে যাচ্ছে যুবলীগ। নতুন কমিটির মাধ্যমে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত যেন ত্যাগী ও পরিশ্রমী নেতৃত্ব স্থান পায় সেই জন্য সাংগঠনিক কাজ করছে যুবলীগ।

প্রধান বক্তা সুব্রত পাল বলেন বাংলাদেশের উন্নয়নে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কোনো বিকল্প নাই। তিনিই আজকে বাংলাদেশকে সমৃদ্ধির পথে চালিত করেছেন। আর এই উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রাকে কোনো ষড়যন্ত্রকারী রোধ করতে পারবে না। তার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে যুবলীগকে এগিয়ে যেতে হবে। আর নতুন কমিটির মাধ্যমে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত যেন ত্যাগী ও পরিশ্রমী নেতৃত্ব স্থান পায় সেই জন্য সাংগঠনিক কাজ করছে যুবলীগ।

চুয়াডাঙ্গা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জিল্লুর রহমান ও সামসুজোহা মল্লিক হাসুর যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড ড. শামিম আল সাইফুল সোহাগ,কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান মাসুদ, কেন্দ্রীয় সদস্য শাহরিয়ার কবির,এম জাহাঙ্গীর আলম,জোবায়ের আহমেদ সাব্বির, চুয়াডাঙ্গা জেলা ছাএলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের অন্যতম সদস্য শরিফ হোসেন দুদু,জেলা যুবলীগ নেতা লাভলু,আজাদ,এ্যাড. ফিরোজ, হাফিজুর রহমান, শাহ্ আল ইমরান সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।