চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আয়োজনে শোক দিবস পালিত

চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আয়োজনে শোক দিবস পালিত

চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহবায়ক ও চুয়াডাঙ্গা জেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দার এর নেতৃত্ব জাতীয় পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকের কর্মসূচির মধ্যে সুর্যোদয়ের পরে সকাল সাড়ে ছয়টার সময় চুয়াডাঙ্গা জেলা যুবলীগের অফিসে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন, জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব ও শেখ মনির প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি, মাইক যোগে বঙ্গবন্ধুর ভাষণ প্রচার ও কোরআন খতম, কালো ব্যাজ ধারণ, এতিমদের খাবার বিতরণ সহ চুয়াডাঙ্গা সদর আলমডাঙ্গা সহ বিভিন্ন ইউনিয়ন দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহবায়ক নঈম হাসান জোয়ার্দার এর নির্দেশনায় চুয়াডাঙ্গা জেলা যুবলীগের বিভিন্ন ইউনিট উপজেলা যুবলীগের বিভিন্ন ইউনিট ও ইউনিয়ন যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ রান্না করা খাবার বিতরণ করেন।

এ সময় জাতীয় পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনায় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়ন পরিষদের ০৫ নং ওয়ার্ড যুবলীগের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল অনুষ্ঠানে ০৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহবায়ক নঈম হাসান জোয়ার্দার।

জেলা আওয়ামী যুবলীগের নানা কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শামসুজ্জোহা মল্লিক হাসু, চুয়াডাঙ্গা জেলা যুবলীগের সদস্য সাজেদুল ইসলাম লাভলু,আজাদ আলী,হাফিজুর রহমান হাপু,আবু বক্কর সিদ্দিক আরিফ,আলমগীর হোসেন খোকা,চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আল ইমরান শুভ সহ চুয়াডাঙ্গা জেলা যুবলীগ নেতা মাসুদুর রহমান,দরূদ হাসান,হাসানুল ইসলাম পলেন,জুয়েল জোঃ,রামিম হাসান সৈকত,শেখ রাসেল,খালিদ মন্ডল, রুবেল, আমান,ফাহাদ সহ জেলা উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।