চুয়াডাঙ্গা ডায়মন্ড ওয়ার্ল্ড শো-রুমের উদ্বোধন

চুয়াডাঙ্গা জেলায় প্রথম ডায়মন্ড ওয়ার্ল্ডের শো- রুমের শুভ উদ্বোধন করা হয়েছে।অলংকারে আভিজাত্যের ছোঁয়া নিয়ে আন্তর্জাতিক মান ও অত্যাধুনিক ডিজাইনের ডায়মন্ড ওয়ার্ল্ডের জুয়েলারি পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিতে চুয়াডাঙ্গা বড় বাজার হাসান চত্বরে উদ্বোধন করা হল চুয়াডাঙ্গায় প্রথম নতুন শো-রুম।

বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটার সময় ফিতা কেটে শো-রুমটি উদ্বোধন করেন এফবিসিসিআইয়ের পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালাসহ ব্যবসায়িক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। শো-রুমটি উদ্বোধনের পরই ক্রেতা ও দর্শনার্থীদের ঢল নামে।

এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা, চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্সের সভাপতি ইয়াকুব হোসেন মালিক, সিঙ্গাপুরস্থ বাংলাদেশ ব্যবসায়ী সমিতির (বিডিচ্যাম) সাবেক সভাপতি সাহিদুজ্জামান টরিক,চুয়াডাঙ্গা জেলা ছাএলীগের সাধারণ সম্পাদক মোঃ জানিফ, জেলা প্রেসক্লাব সভাপতি অ্যাড. মানিক আকবর প্রমুখ।

ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, সারা দেশের মধ্যে চুয়াডাঙ্গায় ২৫ তম শো রুমের যাত্রা শুরু হলো। ডায়মন্ড ওয়ার্ল্ডের শো রুম এ জেলাবাসীর দীর্ঘদিনের দাবী ছিল। নতুন শো রুম উপলক্ষে চুয়াডাঙ্গার মানুষের জন্য বিশেষ ছাড় ও সুবিধার ব্যবস্থা রয়েছে বলেও জানান তিনি।