চুয়াডাঙ্গা পুলিশ সুপারের তত্ত্বাবধানে স্বাভাবিক জীবনে ফেরার শপথ মাদক ব্যবসায়ী তরিকুলের

চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম পেশাগত দায়িত্বের পাশাপাশি সমাজের সকল প্রকার অন্যায় ও অবিচারের বিরুদ্ধে হয়েছেন কঠোর তারই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গায় আর এক মাদক ব্যবসায়ী মোঃ তরিকুল ইসলাম (৩৫) কে শপথ করিয়া স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গীকারবদ্ধ করলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার। সকল প্রকার মানবিক কাজে সহযোগিতা করার জন্য এরই মধ্যে তিনি মানবিক পুলিশ সুপার নামে খেতাব অর্জন করেছেন ।

সোমবার বেলা সাড়ে বারোটার সময় চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে হাজির হয়ে জীবনে আর কখনো মাদক ব্যবসা না করার অঙ্গীকার ব্যক্ত করে তার সাথে থাকা স্ত্রী ও দুই পুত্র সন্তানের উপস্থিতিতে শপথ করেন মাদক ব্যবসায়ী তরিকুল ইসলাম । এ সময় পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ, ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) বাংলাদেশকে মাদকমুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

যার প্রেক্ষিতে দেশ ব্যাপী বাংলাদেশ পুলিশ মাদক নির্মূলে নানামুখী তৎপরতা শুরু করেছে। চুয়াডাঙ্গা জেলা পুলিশের ধারাবাহিক মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীরা কোণঠাসা হয়ে পড়েছে।

চুয়াডাঙ্গা সদর থানাধীন শংকরচন্দ্র ইউনিয়নের, গড়াবাড়িয়া গ্রামের মোঃ জামাল উদ্দিন এর পুত্র মোঃ তরিকুল ইসলাম (৩৫) পুলিশি মাদক বিরোধী তৎপরতায় মাদক ব্যবসা পরিত্যাগ করে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য আত্মসর্মপণ করার সিদ্ধান্ত নেন।
এ সময় তিনি আরো বলেন কোন মাদক ব্যবসায়ীকে ছাড় দেওয়া হবে না। বিধায় আসন্ন বিপদ আসার পূর্বেই সকল মাদক ব্যবসায়ীকে আত্মউপলদ্ধি থেকে মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার এবং ধর্মীয় অনুশাসন মেনে চলার আহব্বান জানান।