চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাসাস জেলা ইউনিটের শপথ অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা প্রেসক্লাব এবং বাংলাদেশ সাংবাদিক সমিতি- বাসাস জেলা ইউনিটের শপথ ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাকক্ষে এ শপথ ও অভিষেক অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান সেখ সামসুল আবেদীন খোকন, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবীর, বাসাস জেলা ইউনিটের সভাপতি আজাদ মালিতা এবং প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট সোহরাব হোসেন।

প্রেসক্লাব সদস্য জামান আখতার ও খাইরুল ইসলামের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে শুরুতে কোরআন থেকে তেলওয়াত করেন বাসাস জেলা ইউনিটের সাধারণ সম্পাদক বিপুল আশরাফ। প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট সোহরাব হোসেন প্রথমে চুয়াডাঙ্গা প্রেসক্লাব পরে বাসাস জেলা ইউনিটের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদকে শপথ পাঠ করান। এরপর বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষে নবনির্বাচিতদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আলোচনা পর্বে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান স্বাগত বক্তব্য উপস্থাপন করেন। পরে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও প্রেসক্লাবের সাবেক সদস্য দেশের স্বনামধন্য বিক্রয় প্রশিক্ষক রাজীব আহম্মেদ শুভেচ্ছা বক্তব্য দেন।

অনুষ্ঠানের অতিথিবৃন্দ বক্তৃতাকালে বলেন, চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাসাস জেলা ইউনিট চুয়াডাঙ্গা জেলার দুটি ঐতিহ্যবাহী সংগঠন। এ সংগঠন দুটি বরাবরই জেলার উন্নয়নে এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন। আগামীতেও চুয়াডাঙ্গার সাংবাদিকরা এ ধারা অব্যাহত রাখবে বলে অতিথিরা প্রত্যাশা ব্যক্ত করেন।