চুয়াডাঙ্গা সদরে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ অনুষ্ঠান

তরুণ-তরুণীদের মাঝে বাল্যবিয়ে প্রতিরোধ, অল্প বয়সে গর্ভধারণের ঝুঁকি এবং পরিকল্পিত পরিবার গঠনের সুবিধা বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ প্রামাণ্য অনুষ্ঠান ১৮ মার্চ ২০২১ খ্রিঃ শনিবার চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজন করা হয়।বাংলাদেশ বেতারের জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল নিয়মিতভাবে এই অনুষ্ঠান করে থাকে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমান, উপজেলা একাডেমিক সুপারভাইজার সোহেল আহমেদ ,সরোজগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশোক কুমার,সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নাজিম উদ্দীন ও উপজেলার ০৬ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমান বলেন,‘বাল্যবিয়ে আমাদের জন্য অভিশাপ।বাংলাদেশ বেতারের এই অনুষ্ঠান নিশ্চয়ই বাল্যবিবাহ প্রতিরোধে ভূমিকা রাখবে।বাল্যবিবাহ প্রতিরোধে সবাইকে সচেতন থাকতে হবে।তাই বাল্যবিয়ে প্রতিরোধে কোন ছাড় দেওয়া হবে না।
আগামী ২৭মার্চ ২০২১ তারিখ শনিবার রাত ৮.১০ মিনিটে ঢাকা- ক এবং এফ এম ১০৬ মেগাহার্জে ও বাংলাদেশ বেতারের এ্যাপসে সজীব দত্তের সঞ্চালনায় উপপরিচালক আমিরুল ইসলামের তত্ত্বাবধানে সহকারী পরিচালক (অনুষ্ঠান) তোফাজ্জল হোসেন এর প্রযোজনায় ধারণকৃত এ অনুষ্ঠানটি শোনা যাবে।