চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদে ১৪২৪ তম পদধ্বনি অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে সাপ্তাহিক সাহিত্য আসর “পদধ্বনি” অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার সময় চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ কার্যালয়ে ১৪২৪তম এই আসরে চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি কবি নজমুল হেলালের সভাপতিত্ব স্বরচিত লেখা পাঠ করেন জুবায়ের হাসান, আশিকুজ্জামান আসাদ, মুরশিদ আলম, আবু আফজাল সালেহ, ইব্রাহিম খলিল, আনছার আলী, সুমন ইকবাল, গোলাম কবির মুকুল, সুনু মোল্লা, আহাদ আলী মোল্লা, অধ্যক্ষ শাহজাহান আলী বিশ্বাস, মুন্সি আবু সাইফ, কবি নজমুল হেলাল প্রমুখ।

চিরায়ত সাহিত্য থেকে কবিতা আবৃত্তি করেন অ্যাড. বজলুর রহমান এবং চুয়াডাঙ্গা সরকারি কলেজের বাংলা বিভাগের সহয়োগী অধ্যাপক মুন্সি আবু সাইফ। পঠিত লেখার উপর আলোচনা করেন কাজল মাহমুদ, ডা. হেদায়েত উল্লাহ মুকুল, অ্যাড. বজলুর রহমান ও চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের অন্যতম উপদেষ্টা সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাইফ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কাজল মাহমুদ। এসময় চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি কবি নাজমুল হেলাল বলেন প্রতি শুক্রবারে বিকালে অনুষ্ঠিত ‘পদধ্বনি’ আসরে লেখিয়ে বন্ধু, সাহিত্যানুরাগীদের অংশগ্রহণ করার জন্য আহ্বান জানান। লেখিয়ে বন্ধু ও সাহিত্যানুরাগী ছাড়াও যে-কেউ এই অনুষ্ঠানে অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন বলে জানিয়েছেন তিনি।চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি কবি নাজমুল হেলাল সাহিত্য আসরে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপনপূর্বক অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন