চুয়াডাঙ্গায় সাপ্তাহিক সাহিত্য আসরের ১৪২৫ তম পদধ্বনি অনুষ্ঠিত

সাহিত্য থেকে আবৃতি, স্বরচিত লেখা পাঠ এবং আলোচনা সভার মধ্য দিয়ে চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের শহীদ আলাউল হলে ১২৫ তম পদধ্বনি অনুষ্ঠিত হয়েছে।চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদে সাপ্তাহিক নিয়মিত সাহিত্য আসর এটি।

শুক্রবার সাড়ে পাঁচ টার সময় চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ চত্বরে শহীদ আলাউল হলে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে সাপ্তাহিক সাহিত্য আসর “পদধ্বনি” অনুষ্ঠিত হয়। ১৪২৫তম এই আসরে করেন চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি কবি নজমুল হেলালের সভাপতিত্ব চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক নজির আহমেদ অনুষ্ঠান স্বাগত বক্তব্য দেন।

স্বরচিত লেখা পাঠ করেন তৌহিদ আকবর অন্তু, শওকত আলী,আশিকুজ্জামান আসাদ, সুমন মালিক, আবু আফজাল সালেহ, ইব্রাহিম খলিল,হোসেন মোহাম্মদ ফারুক, সুমন ইকবাল, গোলাম কবির মুকুল, অধ্যক্ষ শাহজাহান আলী বিশ্বাস,আহাদ আলী মোল্লা, কবি নজমুল হেলাল প্রমুখ। চিরায়ত সাহিত্য থেকে কবিতা আবৃত্তি করেন অ্যাড. বজলুর রহমান।

পঠিত লেখার উপর আলোচনা করেন হেদায়োত উল্লাহ,আবু আফজাল সালেহ,আহাদ আলী মোল্লা, কাজল মাহমুদ,হোসেন মোহাম্মদ ফারুক, অ্যাড. বজলুর রহমান,অধ্যক্ষ শাহাজাহান আলী,নজির আহমেদ ও কবি নজমুল হেলাল।

চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের কাজল মাহমুদের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি কবি নাজমুল হেলাল বলেন প্রতি শুক্রবারে বিকালে অনুষ্ঠিত ‘পদধ্বনি’ আসরে লেখিয়ে বন্ধু সহ সকলকে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানান। সেই সাথে তিনি সাহিত্য আসরে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন পূর্বক অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।