ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদককে পিটিয়ে জখম

মেহেরপুরের মুজিবনগর সরকারি ডিগ্রী কলেজের সাবেক সাধারণ সম্পাদক তুষার ইমরাণকে পিটিয়ে জখম করেছে সাবেক সাংগঠনিক সম্পাদক আশিক ও তার লোকজন।

সোমবার দুপুরে মুজিবনগর ডিগ্রী কলেজের গেটে এ ঘটনা ঘটে। আহত তুষার ইমরাণকে স্থানীয় লোকজন উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, তুষারের মাথায় বেশ কয়েকটা শেলাই হয়েছে এবং সারা শরীরে আঘাতের চিহ্ন আছে।

এক দিন পার না হলে কিছু বলা যাচ্ছে না। এ বিষয়ে তুষার ইমরাণ বলেন, আমি প্রতিদিনের ন্যায় আজকেও কলেজে গিয়েছিলাম। দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে কলেজ গেটের কাছে সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকের নেতৃত্বে লিজন, অনিক, রনক, বান্না, মিল্টন, ঝলক সহ আরও কয়েকজন আমার উপর হামলা চালায়।

কিছু বুঝে উঠার আগে আমাকে পিটিয়ে জখম করে মৃত ভেবে পালিয়ে যায়। কলেজের ছাত্র রহিদ বলেন, তুষারকে মারছিল যখন আমি ছুটে গিয়ে তাকে বাচানোর চেষ্টা করি। এজন্য আমাকেও তারা কাঠ দিয়ে কয়েকটা আঘাত করে এতে আমার হাত কেটে যায়। জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধন বলেন, এটা অনাকঙ্খিত ঘটনা।

এর সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরও বলেন মুজিবনগর ডিগ্রী কলেজের কমিটি চলতি বছরের জুলাই মাসে বিলুপ্ত করা হয়েছে।

এ ঘটনার বিষয়ে মুজিবনগর ডিগ্রী কলেজের প্রিন্সিপাল রেজাউল হক বলেন, আমি কলেজ ক্যাম্পাসে এ ধরণের ঘটনা শুনিনি। যদি এ ঘটনা ঘটে সেটা অনাকঙ্খিত।