‘জাওয়ান’ দেখতে হল ভাড়া করলেন বাংলাদেশি শাহরুখ ভক্তরা

‘জাওয়ান’ দেখতে হল ভাড়া করলেন বাংলাদেশি শাহরুখ ভক্তরা

বিশ্বব্যাপী বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে শাহরুখ খানের জাওয়ান। একই দিন বাংলাদেশে মুক্তির কথা থাকলেও সেন্সর না পাওয়ায় মুক্তি পায়নি সিনেমাটি। জানা গেছে, এখনও নাকি সেন্সর সদস্যরা সিনেমাটি দেখেননি। কবে দেখবেন বা কবে সেন্সর হতে পারে সেটিও নিশ্চিত করে কেউ বলতে পারেননি।

সেন্সর না হলেও বাংলাদেশের শাহরুখ ভক্তদের উন্মাদনায় একফোঁটাও ভাটা পরেনি। সারা বিশ্বেই শাহরুখের অনুরাগীর সংখ্যা নেহায়েত কম নয়। বাংলাদেশেও রয়েছে শাহরুখের বড় একটা ফ্যানবেজ। তারা ঠিক করেছেন বাংলাদেশে ‘জাওয়ান’ মুক্তি পেলে প্রথম দিনের প্রথম শো তারা একসঙ্গে দেখবেন। আর এজন্য তারা রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে একটি হল ভাড়া করে ফেলেছেন। সিনেমা যেদিন মুক্তি পাবে সেদিন সেখানেই তারা দেখবেন শাহরুখ খানের এই সিনেমার প্রথম শো।

বাংলাদেশের শাহরুখ ভক্তদের ফেসবুক পেজ ‘ট্রু এসআরকিয়ান্স বিডি’র সদস্যরা এই আয়োজন করেছেন। আর এই আয়োজনে উপস্থিত হবেন নির্মাতা তপু খান ও মাবরুর রশীদ বান্নাহ। তাদের উপস্থিতির বিষয়টি এই ফেসবুক পেজে জানানো হয়েছে। অগ্রীম হল বুকিংয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ব্লকবাস্টার সিনেমাসের অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার মাহবুবুর রহমানও।

জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন দক্ষিণী নারী সুপারস্টার নয়নতারা, বিজয় থালাপতি প্রমুখ। সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে বলিউড তারকা দীপিকা পাডুকোনকে।

উল্লেখ্য, সার্কভুক্ত দেশগুলোর মধ্যে পণ্য আমদানি-রপ্তানি চুক্তি ‘সাফটা’র আওতায় ‘জাওয়ান’ বাংলাদেশে আমদানি করেছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। এর বিপরীতে বাংলাদেশ থেকে রপ্তানি করা হয়েছে শাকিব খানের ‘নবাব এলএলবি’।

সূত্র: ইত্তেফাক