জাগো মেহেরপুর এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জাগো মেহেরপুর সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। জাগো মেহেরপুর একটি সামাজিক সংগঠন। ২০১৩ সালের আজকের এই দিনে একটি মানববন্ধনের মাধ্যমে সংগঠনটির যাত্রা শুরু হয়েছিল।

গতকাল শুক্রবার বিকেলে মেহেরপুর শিশু পরিবারে জাগো মেহেরপুর এর সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। অনুষ্ঠানটি দুটি ভাগে ভাগ করে প্রথম ভাগে শিশু পরিবারের শিশুদের বিভিন্ন প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতাণ ও দ্বিতীয় ভাগে জাগো মেহেরপুরের সকল সদস্য ও শিশু পরিবারের বাচ্চাদের রক্তের গুরুপ নির্ণয় করেন।

অনুষ্ঠানে জাগো মেহেরপুর এর সংগঠক নাসিম রানা বাঁধনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জাগো মেহেরপুরের মুখপাত্র শোয়েব রহমান, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি ফারুক হোসেন, জাগো মেহেরপুর এর উপদেষ্টা মুস্তাকিম, শিশু পরিবারের তত্ত¡াবধায়ক সোহেল মাহমুদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাগো মেহেরপুরে সভানেত্রী সুখি ইসলাম, সংগঠক আলিম, রিন্টু রহমান, হিজল করিম, হৃদয় খান, দুলাল মাহমুদ, বাবলি, রুদ্র প্রমুখ সহো জাগো মেহেরপুরের সংগঠক বৃন্দ। তারা বিভিন্ন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণীর পরে কেক কেটে জাগো মেহেরপুর এর সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের সমাপ্তি করে।

নিজস্ব প্রতিনিধি