জাতীয় নৃত্য প্রতিযোগিতায় সাফা ও সারার কৃতিত্ব

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আয়োজনে করোনাকালীন অনলাইন ভিত্তিক জাতীয় নৃত্য প্রতিযোগিতায় জীবননগরের মেয়ে সাউদিয়া রহমান সাফা ও সারা রহমান জাতীয় পর্যায়ে প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন করেছে। গত ১৮ অক্টোবর শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রবিবার শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুজাহিদুল রহমান হেলো সরকার ও সাধারণ সম্পাদক লায়ন মুজিবর রহমান হাওলাদার আনুষ্ঠানিক ভাবে চুড়ান্ত বিজয়ীদের মাঝে ফলাফল ঘোষণা করেন। সাউদিয়া রহমান সাফা ও সারা রহমান আপন দু’বোন ও জীবননগরের সাংবাদিক কাজী সামসুর রহমান চঞ্চলের মেয়ে।

জীবননগর সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রী সাউদিয়া রহমান সাফা লোক নৃত্য “খ” গ্রুপে জাতীয় পর্যায়ে প্রথম স্থান অধিকার করেন। ইতি পূর্বে সাফা জাতীয় নৃত্য প্রতিযোগিতায় সাধারণ নৃত্য, লোক নৃত্য ও ভরত নাট্যম নৃত্যে জাতীয় পর্যায়ে একাধিকবার প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করে কৃতিত্বের সাক্ষর রাখেন।

জীবননগর দৌলতগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী সারা রহমান “ক” গ্রুপে সাধারণ নৃত্যে জাতীয় পর্যায়ে দ্বিতীয় স্থান অধিকার করেছেন।