জাতীয় পতাকা উত্তোলন মুজিবনগর দিবসের কর্মসূচী শুরু

জাতীয় পতাকা উত্তোলন, মুজিবনগর স্মৃতিশৌধে পুস্পমাল্য অর্পণ ও গার্ড অফ অনার প্রদান ও কুচকাওয়াজ প্রদর্শণের মধ্য দিয়ে ১৭ এপ্রিল মুজিবনগর দিবসের কর্মসূচীশুরু হয়েছে।

আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জনপ্রশাসন প্রতমিন্ত্রী, মেহেরপুর জেলা প্রশাসন মুজিবনগর স্মৃতি শৌধে পুস্পমাল্য অর্পণ করেন।

এদিকে মুজিবনগর দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনে বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও মেহেরপুর জেলা প্রশাসন দিনব্যাপি বিভিন্ন কর্মসুচী ঘোষনা করেছেন।

মুজিবনগর আম্রকাননে শেখ হাসিনা মঞ্চে সকাল ১০.৪৫ টায় মুজিবনগর দিবসের বিশাল জন সভা অনুষ্ঠিত হবে।

বিশাল জন সভায় সভাপতিত্ব করছেন মুক্তিযোদা বিষয়ক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক বিএম মোজ্জামেল হক

মুজিবনগর দিবস উপলক্ষে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখবেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের উপদফতর সম্পাদক সায়েম খান, কেন্দীয় আওয়ামীলীগের সদস্য পারভীন জামান কল্পনা এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্যীয় কমিটির সদস্য গোরিয়া ঝর্ণা সরকার এমপি, যোগ দেবেন বিভিন্ন স্থান থেকে আসা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, বিভিন্ন জেলার এমপিসহ কেন্দীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।