জাতীয় শিশু দিবস পালনে মুজিবনগরে আওয়ামীলীগের শ্রদ্ধাঞ্জলী প্রদান

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালনে পৃথকভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানিয়েছে উপজেলা আওয়ামীলীগ।
বুধবার সকালে দিবসটি উপলক্ষে একদিকে, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ্বাসের নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের ব্যানারে মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মোল্লা,মোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউর রহমান নান্নু,সাধারন সম্পাদক আব্দুর রশিদ বল্টু,বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক কুতুবউদ্দীন মল্লিক উপস্থিত ছিলেন।

অপরদিকে,মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মহাজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমাম হোসেন মিলুর নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের ব্যানারে মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।
এ সময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ূব হোসেন,জেলা আওয়ামীলগের অন্যতম সদস্য রফিকুল ইসলাম তোতা,দারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুল বারী বকুল,দারিয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুস্তাকিম হক খোকন কমান্ডার,মোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম(অপা),বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।