জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় জেলায় শ্রেষ্ট

মেহেরপুরে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় সাংস্কৃতিক ও খেলা ধুলাসহ বিভিন্ন ইভেন্টে অংশ নিয়ে গাংনী উপজেলার জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় ১২ টি প্রথম স্থানসহ মোট ২৬ টি পুরুস্কার পেয়ে জেলায় শ্রেষ্ঠ স্থান অর্জন করেছে।
রবিবার (২২ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমী, মেহেরপুর স্টেডিয়াম মাঠ এবং জেলা শিল্পকলা একাডেমীতে জেলা পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
মেহেরপুর জেলার তিনটি উপজেলা পর্যায়ে প্রতিযোগীতা করে বিভিন্ন বিষয়ে প্রথম স্থান বিজয়ীরা জেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

জাতীয় শিশু পুরুস্কার প্রতিযোগিতা-২০২২” এ জেলা পর্যায়ে জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রথম স্থান অধিকার করে ১২ জন ১ম স্থান, আরও ১৪ জন শিক্ষার্থী ২য় ও ৩য় স্থান অধিকার কে ছে।
বিদ্যালয়ের ছাত্রী মারদিয়া জামান মম খ বিভাগে লোকসংগীত বিষয়ে উলমাতুন নেছা পূর্ণিমা গ বিভাগে নজরুল সংগীত ও উচ্চাঙ্গ স্গংীত বিষয়ে, রোহানী খাতুন হামদ নাত বিষয়ে খ বিভাগে নওশীন তাবাচ্ছুম গ বিভাগে হামদ নাত বিষয়ে প্রথম স্থান অধিকার করে।
ভরত নাট্যম নৃত্যে গ বিভাগে উর্মিলা খাতুন, সাধারণ নৃত্যে খ বিভাগে তাসনিম জাহান, গ বিভাগে নুসরাত জাহান নুপুর প্রথম স্থান অধিকার করে।
এছাড়া বিজ্ঞান যন্ত্রের উদ্ভাবন/ বিজ্ঞান প্রজেক্ট খ বিভাগে সানিম হোসেন গ বিভাগে আব্দুল্লাহ আল নবী। এবং ১০০ মিটার দৌড় নিশান হোসেন প্রথম স্থান অধিকার করে।