জাসদ এর ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল-বাংলাদেশ জাসদ এর ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাসদ চুয়াডাঙ্গা জেলা শাখা গতকাল বুধবার বিকাল ৪টায় শোভাযাত্রা ও সমাবেশের আয়োজন করে।

শোভাযাত্রার পূর্বে চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠের সমাবেশে বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য ও চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলাম বাবু বলেন, সমাজ পরিবর্তনের লক্ষ্য নিয়ে ১৯৭২ সালের ৩১ অক্টোবর জাসদের জন্ম হয়েছিল। লক্ষ্য অর্জনে আজও সে আন্দোলন গতিশীল রয়েছে। ব্যাংক, শেয়ার বাজার লুটেরা, ঋণ খেলাপী এবং শীর্ষ দূর্নীতিবাজ আমলা ও রাজনীতিকদের গ্রেফতার করে বিচারের দাবী এবং দেশে যে অশুভ ব্যবসায়ী সিন্ডিকেট গড়ে উঠেছে তা ভেঙ্গে দেওয়ার দাবী জানান। মুক্তিযুদ্ধের ধারায় অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক দেশ গড়ার আহŸান জানান। টাউন মাঠ থেকে শোভাযাত্রা শুরু হয়ে শহীদ হাসান চত্ত¡রে এসে শেষ হয়।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাসদ চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক শামসুল আলম, সদর উপজেলা সভাপতি হামিদুল হক মুক্তি, সাধারণ সম্পাদক আশরাফুল আলম, জীবননগর উপজেলা সভাপতি আব্দুর রশিদ, দামুড়হুদা উপজেলা সভাপতি আতিয়ার রহমান, আলমডাঙ্গা উপজেলা সাধারণ সম্পাদক মাহবুব হক, এছাড়াও জাসদ নেতা হারুন-অর-রশিদ, রাসেল হোসেন, উজ্জল হোসেন, মিলন মল্লিক, মন্টু মিয়া, মফিজুল ইসলাম ডাবলু, নিয়াজ উদ্দীন।

জীবননগর প্রতিনিধি