জীবননগরের হাসাদাহে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

জীবননগর উপজেলার হাসাদাহে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকাল ৩ ঘটিকার সময় হাসাদাহ বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত ফাইনাল খেলায় অংশগ্রহণ করে ঝিনাইদহ বিষয়খালী ফুটবল একাদশ ও জীবননগর খেলোয়াড় কল্যাণ সমিতি ফুটবল একাদশ। উক্ত খেলায় জীবননগর খেলোয়াড় কল্যাণ সমিতিকে দুই এক গোলে পরাজিত করে ঝিনাইদহ বিষয়খালী ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে উভয় দলের টিম ম্যানেজারের হাতে পুরস্কার বিতরণ করা হয়।

হাসাদাহ ইউনিয়ন যুবলীগের সভপতি জুম্মত আলী মন্ডলের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোতুর্জা।

এছাড়াও উপস্থিত ছিলেন হাসাদাহ ইউপি চেয়ারম্যান রবিউল ইমলাম রবি বিশ^াস, চুয়াডাঙ্গা জেলা পরিষদের ১৪ নং ওয়ার্ড সদস্য শফিকুল আলম নান্নু, জীবননগর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস ছালাম ঈষা, হাসাদাহ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান, মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক , হাসাদাহ প্রেস ক্লাবের সভাপতি ডি.এম মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান রিপন, কোষাধ্যক্ষ বদরুজ্জামান শ্যামল, প্রচার ও দপ্তর সম্পাদক আল আমিন, হাসাদাহ ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শুকুর আলী, হাসাদাহ ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মিন্টু রহমানসহ হাসাদাহ ইউনিয়নের সকল নেতৃবৃন্দ।

উক্ত খেলাটি সার্বিক পরিচালনা করেন ঢাকা ফেডারেশনের স্বীকৃতি প্রাপ্ত রেফারি সোহেল রানা, সহকারী হিসেবে ছিলেন ইসমাইল হোসেন ও হাবিবুর রহমান। খেলাটির ধারাভাষ্যকারে ছিলেন খোরশেদ আলম এবং ছাব্বির হোসেন ।