জীবননগরে অসুস্থ মুক্তিযোদ্ধার পাশে এমপি টগর

জীবননগরে অসুস্থ বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামীলীগ নেতা মোঃ সাহাবুদ্দিনের বাড়িতে যেয়ে চিকিৎসার সাবিক খোজখবর নিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর।

গত বৃহস্পতিবার রাতে স্বশরীরে জীবননগর পৌর সভার হাইস্কুল পাড়ায় অসুস্থ বীর মুকিযোদ্ধা মোঃ সাহাবুদ্দিনের বাড়িতে গিয়ে খোজ খবরনেন এমপি টগর।

এ সময় সাংবাদিকদের তিনি জানান, নিজের জীবন বাজি রেখে যারা দেশের জন্য কাজ করেছেন সেই সমস্থ সূয সন্তান বীর মুক্তিযোদ্ধার পাশে দাড়ানো আমার নৈতিক দায়িত্ব ও কর্তব্য। আমি আমার দায়িত্ববোধ থেকেই অসুস্থ মুক্তিযোদ্ধার পাশে দাড়িয়েছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনা দেশের মুক্তিযোদ্ধাদের জীবনমান উন্নয়নের জন্য যে কাজ করেছেন এমন কাজ দেশের আর কোন প্রধানমন্ত্রী এ যাবৎ করেনি আশা করি আর কোন দিন করবেও না । আমি শেখ হাসিনার একজন ক্ষুদ্র কমি হিসাবে অসুস্থ মুক্তিযোদ্ধাসহ প্রবীণ আওয়ামীলীগ নেতাকমি ও সাধারন মানুষের পাশে যে ভাবে আছি আগামিতেও থাকবো।

এ সময় সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, জীবননগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি গোলাম মোতুজা,জীবননগর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।