জীবননগরে আন্তজার্তিক প্রবীণ দিবস পালিত

বয়সের সমতার পথে যাত্রা এই প্রতিপাদ্যকে সামনে রেখে চুয়াডাঙ্গার জীবননগরে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন করা হয়েছে । মঙ্গলবার সকাল সাড়ে ১০টার সময় জীবননগর উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ ও প্রশাসনের সহযোগিতায় প্রবীণ দিবস উপলক্ষে একটি র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বট তলায় এসে শেষ হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান ,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আঃ সালাম ঈশা,মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকী,উপজেলা সমাজ সেবা অফিসার মাসুদুর রহমান ,সীমান্ত ইউনিয় প্রবীণ কমিটির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান শাজাহন মিয়া প্রমুখ। একই দিনে ওয়েভফাউন্ডেশন ও বাঁকা ইউনিয়ন প্রবীণ কমিটির আয়োজনে প্রবীণ দিবস পালন করা হয়।

এ উপলক্ষে বাঁকা ইউনিয়ন পরিষদের হলরুমে বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধানের সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার মাসুদুর রহমান সাবেক শিক্ষক গোলাম রহমান প্রমুখ। উক্ত অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন ওয়েভ ফাউন্ডেশনের নুঝাত পারভিন।

জিবননগর প্রতিনিধি: