জীবননগরে গৃহবধুকে কুপিয়ে রক্তাক্ত জখম! থানায় অভিযোগ দায়ের

জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের কৃষ্টপুর স্কুলপাড়ায় ছাগলে মাঠের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে দেশিও হেসো দিয়ে ছাগলের একটি পা কেটে দিয়েছে প্রতিপক্ষ।

এঘটনায় প্রতিবাদ করায় ছাগলে মালিকের স্ত্রীকে মাথায় কোপ মেরে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে একই পাড়ার রকির বিরুদ্ধে। এবিষয়ে বিচারের আশায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভুগী পরিবার ।

অভিযোগ সুত্রে জানা গেছে জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের কৃষ্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পাড়ার আবুল কাশেম মন্ডলের ছেলে দিন মজুরি আলম হোসেন (৪০) বলেন, গত গত শুক্রবার বিকালে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছোনে অভিযুক্ত আব্দুলের জমির ক্ষেতে আমার ছাগল দেখত পায় তার ছেলে রকি (২৪) ।

রকি কিছু সময় পর বাড়ী থেকে একটি দেশিও অস্ত্র হেসো দিয়ে আমার গর্ভবর্তী ধাড়ী ছাগলকে তাবড়ীয়ে ধরে হেসো দিয়ে এক কোপ দিয়ে ছাগলে একটি পা কেটে ফেলে ।

এবিষয়ে খবর পেয়ে আমার স্ত্রী মাহফুজা খাতুন (৩৫) ছাগলের পায়ের কোপ মারার প্রতিবাদ করলে এসময় রকি ক্ষিপ্ত হয়ে হাতে থাকা হেসো দিয়ে মাহফুজা খাতুনের মাথায় কোপ মারেন । তাহার মাথায় সাতটি সেলায় দেয়া হয়েছে।

এসময় রক্তাক্ত ছাগলটি ও মাহফুজা খাতুনকে স্থানীয়ারা উদ্ধার করে জীবননগন হাসপাতালে ভর্তি করেন। স্থানীও ভাবে মিমাংস করা কথা হলোও এখনো পযর্ন্ত কোনো সুরাহ না হওয়ায় জীবননগর থানায় একটি অভিযোগ দায়ের করেছি।