জীবননগরে গৃহ বধূকে শ্লীলতা হানির চেষ্টায় থানায় অভিযোগ

জীবননগর উপজেলা হাসাদাহ ইউনিয়ন করিমপুর গ্রামের দুই সন্তানের জননীকে রাতের আধারে তুলে নিয়ে যেয়ে জোর পুর্বক শ্লীলতা হানীর চেষ্টার অভিযোগ পাওয়া গেছে একই গ্রামের বসবাসকারী দুই যুবকের বিরুদ্ধে। উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে বাদি পক্ষ থানায় অভিযোগ দ্বায়ের করলে অভিযোগ নামা তুলে নিতে বাদি পক্ষকে বিভিন্ন ভাবে হুমকি ধাকি প্রোয়গ করা হচ্ছে বলে জানাযায় ।

ঘটনার বিবারনে জানাযায় , হাসাদাহ ইউনিয়নের করিমপুর গ্রামের করিমপুর বাজারে চা বিক্রেতা সাইফুল ইসলামের সুন্দরি স্ত্রী দুই সন্তানের জননী রুবিনা খাতুন (২৪) কে একই গ্রামে বসবাসকারী ইদ্রিস আলীর ছেলে মিলন হোসেন (২৮) ও আজিজুল হক (৩৫) পিতা অজ্ঞাত। রুবিনা খাতুন অভিযোগ করে বলেন যে, মিলন এবং আজিজুল তাকে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে কু- প্রস্তাব দিয়ে আসছিলেন তাদের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১৮ই এপ্রিল শনিবার রাতে আধারে গৃহ বধু রুবিনা খাতুনকে একা পেয়ে জে¦ার পুর্বক মাঠের মধ্যে ধরে নিয়ে যেয়ে শ্লীলতা হানীর চেষ্টা করে।

এ সময় রুবিনা খাতুন চিৎকার দেওয়ার ভয় দেখালে উপরোক্ত অভিযুক্ত ব্যাক্তিরা তাকে ছেড়ে পালিয়ে যায়। এ সময় রুবিনা খাতুন গ্রামের জৈনক আইনদ্দিনের বাড়িতে যেয়ে আশ্রয় নেই। পরে বিষয়টি জানাজানি হয়ে গেলে রুবিনার পরিবারের লোক এসে তাকে তার বাড়িতে ফিরিয়ে নিয়েজান। পরে অভিযুক্ত ব্যাক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহগনের জন্য স্বামী সাইফুল বাদি হয়ে জীবননগর থানায় একটা লিখিত অভিযোগ দ্বায়ের করেন ।

বিষয়টি নিয়ে অভিযুক্ত আজিজুলের নিকট জানতে চাইলে আজিজুল সু – কৌশলে নিজের দোষ এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন এবং ঘটনার সাথে মিলনের সম্পৃক্তা আছে বলে জানান। ঘটনাটি এলাকাই জানাজানি হলে ঘটনার সাথে জড়িত দোষী ব্যাক্তিদের বিরুদ্ধে আউনানুগ ব্যাবস্থা গ্রহনের জন্য প্রশাসনের নিকট জে¦ার দাবি জানান এলাকাবাসী ।

এ দিকে বাদি পক্ষ অভিযোগ করে বলেন যে, আসামি পক্ষ মামলা তলে নিতে তাকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আসছেন । বর্তমানে এমতাবস্থায় বাদি পক্ষ আইনি সহতায় চেয়েছেন সকল প্রশাসনিক কর্মকর্তাদের কাছে।