জীবননগরে গ্রাম-পুলিশদের মাঝে কম্বল বিতরন

চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের নির্দেশে জীবননগর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে কর্মরত গ্রাম পুলিশদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

বুধবার দুপুরে জীবননগর থানার চত্বর উপজেলার ৬০জন দফাদার ও গ্রাম পুলিশের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন করা হয়।

জীবননগর-দামুড়হুদা সার্কেল এএসএসপি মুন্না বিশ্বাস প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কম্বল বিতরন করেন।

এসময় জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল খালেক, জীবননগর ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) স্বপন কুমার দাস, সেকেন্ড অফিসার সাব-ইন্সপেক্টর কেরামত আলী,নাহিরুল ইসলাম,সোহাগ হোসেনসহ থানার সকল অফিসার ফোর্স উপস্থিত ছিলেন।

জীবননগর উপজেলা গ্রাম পুলিশ অ্যাসোসিয়েশন সভাপতি আহার আলী বলেন,আমরা অনেক দিন ধরে চাকুরির সুবাদে দায়িত্ব পালন করে আসছি। কিন্তু এমন আনুষ্ঠানিকতার সাথে গ্রাম পুলিশদের কোন পুলিশ সুপার মহোদয় কোন শীতবস্ত্র বিতরন করেছেন বলে আমাদের জানা নেই। আমাদের জানামতে পুলিশ সুপারের পক্ষ থেকে গ্রাম পুলিশদের কম্বল বিতরন এটিই প্রথম। মানবিক পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন স্যারের এমন মহত উদ্যোগ আমাদেরকে কাজে কাজে অনুপ্রাণিত ও উৎসাহিত প্রদান করবে।

কম্বল বিতরন কালে প্রধান অতিথি জীবননগর-দামুড়হুদা সার্কেল এএসপি মুন্না বিশ্বাস বলেন,গ্রাম পুলিশও অনেক দায়িত্ব পালন করে থাকে বলেই গ্রাম অঞ্চলে পুলিশের কাজ করতে সুবিধা হয়। তিনি গ্রাম পুলিশদের উদ্দেশ্যে বলেণ,আপনারা এলাকায় যথাযথ দায়িত্ব পালন করবেন। আপনার পুলিশকে সহযোগীতা করলে এলাকায় অপরাধ প্রবণতা কমবে।