জীবননগরে চোরাই মোটরসাইকেল সহ আটক ৩

চুয়াডাঙ্গার জীবননগরে চোরাই মোটরসাইকেল সহ ৩জনকে আটক করেছে পুলিশ। সোমবার(২২শে জানুয়ারি) রাত সাড়ে ১০টার সময় উপজেলার শাহপুর তিন রাস্তা মোড় থেকে BAJAJ BOXER-AT 100CC সহ তাদেরকে আটক করেছেন।

সোমবার বেলা ২টার সময় নিশ্চিত করেন জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক।

আটককৃতরা হলেন, ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার রুদ্রপুর স্কুলপাড়া মো. খোকন রহমানের ছেলে মো.ফাহিম হুসাইন(২৩),বাজে বাওন্দা কলেজপাড়া আঃ হালিমের ছেলে মো. বিপ্লব(২৫)ও অপর জন এই গ্রামের মো.জাহাঙ্গীর হোসেনের ছেলে মো. সোহান হোসেন(২৫)।

থানা পুলিশ জানান, জীবননগর থানাধীন শাহপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা বিশেষ অভিযান পরিচালনাকালে শাহপুর তিন রাস্তার মোড় হতে সন্দেহভাজন BAJAJ BOXER-AT 100 CC একটি মোটরসাইকেল দাঁড়ানোর জন্য সংকেত দিলে তারা গাড়ি না থামিয়ে পালানোর চেষ্টা করেন। এসময় গাড়িসহ ফাহিম হুসাইন,বিপ্লব, সোহান হোসেনকে আটক করে তাদের জিজ্ঞেসা করলে তারা জানান এটি আন্দুলবাড়িয়ার খাঁন ব্রিক্স হতে চুরির করে এনেছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, জীবননগর উপজেলা আন্দুলবাড়িয়ার খাঁন ব্রিক্স থেকে গাড়ি চুরি করে পালানোর সময় আটক তিনজনকে একটি নিয়মিত মামলা করা হয়েছে। আটকদ্বয়কে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।