জীবননগরে জমি দখল করাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ আহত-৪

জীবননগরে জমি দখল করাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার সময় জীবননগর পৌর সভার ৮নং ওর্য়াড বসতি পাড়ায় এ ঘটনা ঘটে ।

এতে আহত হন জাহানারা বেগম, ছলেমান মোল্লা, জাকির মোল্লা এবং রুপা খাতুন। এ সময় স্থানীয় জনগণ আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করেন।

আহত ছলেমান মোল্লা অভিযোগ করে বলেন, আমার মায়ের জমি আমরা ভাগ পেয়েছে কিন্তু আমার মামা মমিন মোল্লা, ইবরাহিম মোল্লা, রফিক মোল্লা ও মতি মোল্লা জমি দিতে অপরাগত জানায়।

তারা জোর করে দখল করার জন্য চেষ্ঠা করতে থাকে, আমরা প্রতিবাদ করলে তারা আমাদের উপর হামলা করে এবং দেশীয় অস্ত্র, লাঠি দিয়ে পিটিয়ে রক্তাত্ব জখম করে।

অভিযুক্ত মমিন মোল্লার সাথে কথা বললে তিনি বলেন আমরা কারও জমি দখল করিনি এবং কাউকে মারধর করিনি যারা আমাদের বিরুদ্ধে অভিযোগ করেছে তার মিথ্যা অভিযোগ করেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি )সাইফুল ইসলাম বলেন, পৌর সভার ৮নং ওয়ার্ডের বসতি পাড়ায় জমি জায়গা নিয়ে যে সংঘর্ষ হয়েছে এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।