জীবননগরে জাতীয় শোক দিবস পালন  

জীবননগরে জাতীয় শোক দিবস পালন  

জীবননগরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে উপজেলার সকল সরকারি বে-সরকারি, শিক্ষা প্রতিষ্ঠান সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত, দো’য়া, আলোচনা সভা, হাসপাতাল ও এতিম খানায় উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

জীবননগর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার হাসিনা মমতাজের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ হাফিজুর রহমান হাফিজ,জীবননগর পৌর সভার মেয়র মোঃ রফিকুল ইসলাম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ইশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, উপজেলার সহকারী কমিশনার(ভূমি) তিথি মিত্র, জীবননগর থানার অফিসার ইনচাজ এস.এম জাবিদ হাসান,উপজেলা শিক্ষা অফিসার জালাল উদ্দীন, উপজেলা সমাজ সেবা অফিার জাকির হোসেন মোড়ল, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা দীন ইসলাম, পিআইও মোঃ মিজানুর রহমান ,একটি বাড়ি একটি খামার প্রকল্পের আব্দুল সাত্তার, উপজেলা একাডেমিক সুপারভাইজার সৈয়দ আব্দুল জব্বার, উপজেলা ব্যবস্থাপক ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনের শেখ হারুন- অর- রশিদ।এছাড়া জীবননগর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, দো’য়া ও আলোচনা সভার আয়োজন করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নজরুলইসলাম, সাধারণ সম্পাদক আবু. মো. আব্দুল লতিফ অমল, সহসভাপতি বজলুর রহমান, পৌর আওয়ামীলীগের সিনিয়ার সহসভাপতি সেকেন্দার মিয়াসহ উপজেলা পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, মহিলালীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দগন উপস্থিত ছিলেন।