জীবননগরে জেলা প্রশাসক নজরুল ইসলামকে বিদায় সংবর্ধনা

চুয়াডাঙ্গা জেলার বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারকে বিদায় সংবধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার সময় জীবননগর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভা কক্ষে এ বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

জীবননগর উপজেলা নিবাহী অফিসার আরিফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

এ সময় জেলা প্রশাসক বলেন, চুয়াডাঙ্গা জেলায় কাজ করা অবস্থায় আমি আমার নিজ জেলা মনে করে কাজ করছি। যতটুকু পেরেছি মানুষকে সেবা দেওয়ার চেষ্ঠা করেছি। এ জেলার মানুষের ভালোবাসায় আমি মুগ্ধ।এ জেলার মানুষের কথা আমিও কখনও ভুলবো না।

এ সময় উপস্থিত ছিলেন, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান, জীবননগর পৌর সভার মেয়র রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আঃ সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকী, জীবননগর প্রেস ক্লাবের সভাপতি এম আর বাবু, সাধারন সম্পাদক কাজী শামসুল রহমান চঞ্জল, মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খান, উথলী ইউপি চেয়ারম্যান আবুল কালাম, হাসাদহ ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ্বাস, বাকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, সেচ্ছাসেবী সংগঠন বন্ধু ফাউন্ডেশন ও ইয়ুথ এ্যাসেম্বলীর সভাপতি মিঠুন মাহমুদ, সহ-সভাপতি মফিজুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক তুহিনসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।