জীবননগরে ত্রি-মুখী সংঘর্ষ আহত-২

জীবননগরে ত্রি-মুখী সংঘর্ষ আহত-২

জীবননগর শিয়ালমারী বাজারে গরু বিক্রি করতে যেয়ে  ত্রি-মুখী সংঘর্ষে দুই জন গুরুত্বর আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার সময় জীবননগর উপজেলার মনোহরপুর গ্রামের আলার মোড়ে এ দুর্ঘটনা ঘটে এতে গাড়ির চালকসহ দুই জন গুরুত্বর আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হলে তাদের অবস্থা আশস্ক জনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাদের উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফাট করা হয়।

আহতরা হলেন, জীবননগর পৌর সভার ৪নং ওর্য়াডের আবুল কাশেমের ছেলে মোঃ লিটন লিটন (৩৮) এবং হাসাদহ ইউনিয়নের মাধবপুর গ্রামের খালিদ হোসেনের ছেলে আলমসাধু চালক নাহিদ (৩০)।

স্থানীয় সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে আলম সাধু চালক নাহিদ তার গাড়িতে করে গরু বিক্রি করার জন্য শিয়ালমারী বাজারের দিকে যাচ্ছিল এ সময় জীবননগর পৌর পশু হাট থেকে গরু জবাই করে লিটন গরুর মাংস বিক্রি করার জন্য ভ্যান যোগে শিয়ালমারী বাজারে যাচ্ছিল অপর দিক থেকে একটি পাওয়ার টিলার এসে ধাক্কা দিলে ত্রি-মুখী সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় গুরুত্বর আহত অবস্থায় লিটন কসাই ও নাহিদকে স্থানীয় জনগন উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ নুসরাত জাহান বলেন, বৃহস্পতিবার সকালে দুইজন গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসার জন্য আসে তাদের অবস্থা আশস্কা জনক হওয়ার ফলে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফাট করা হয়েছে।