জীবননগরে নবাগত ইউএনও’র যোগদান

জীবননগর উপজেলায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলাম যোগদান করেছেন। সোমবার আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি। এর আগে সুনামগঞ্জের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা হিসাবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন।

গত ২৮ জুন খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সহকারী কমিশনার মাহমুদুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জীবননগর উপজেলা নির্বাহী অফিসার হিসাবে পদায়ন করা হয় চৌকস এই প্রশাাসনিক কর্মকর্তাকে ।

গ্রামের বাড়ি পাবনা জেলার ঈশ্বরদী থানার রূপপুর গ্রামে। বিভাগীয় কমিশনারের কার্যালয়ের অপর এক আদেশে জীবননগর উপজেলায় কর্মরত নির্বাহী অফিসার এস, এম, মুনিম লিংকনকে যশোর সদর উপজেলা নির্বাহী অফিসার হিসাবে বদলী করা হয়।

নবাগত ইউএনও আরিফুল ইসলাম, মহামারী করোনা ভাইরাস নিয়ন্ত্রন ও উপজেলার সকল শ্রেণীর মানুষকে সঙ্গে নিয়ে জীবননগর উপজেলাকে আরো এগিয়ে নিতে চান।

আরিফুল ইসলামের যোগদানে শুভেচ্ছা জানিয়েছেন জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জাহিদ বাবু,সাধারন সম্পাদক জামাল হোসেন খোকন,জীবননগর সেচ্ছাসেবী সংগঠন জীবননগর বন্ধু ফাউন্ডেশনের উপদেষ্ঠা সাংবাদিক মাজেদুল মিল্টন,সভাপতি মিঠুন মাহমুদ,সহ-সভাপতি চাষী রমজান,সাধারন সম্পাদক শরিফুল ইসলাম উজ্বলসহ সংগঠনের সদস্যরা।