জীবননগরে বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতাকে সংবর্ধনা

জীবননগরে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ উদযাপন উপলক্ষ্যে মানববন্ধন ও জয়িতার সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার সময় জীবননগর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষায়ক কর্মকর্তার আয়োজনে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জীবননগর উপজেলা নির্বাহী অফিসার এস এম মুনিম লিংকনের সভাপতিত্বে উপজেলা পরিষদের হলরুমে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ উদযাপন উপলক্ষে একটি আলোচনা সভা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার ৫জন জয়িতাদের মাঝে সংবর্ধনা স্বরুপ ক্রেস্ট প্রদান করেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকী।

উপজেলার ৫জন জয়িতারা হলেন মনোহরপুর গ্রামের সফল জননী মুসলিমা বেগন, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যোমে জীবন শুরু করেছেন কাটাপোল গ্রামের রুবিনা খাতুন, সামাজিক উন্নয়নে বিশেষ অবদান রাখায় সন্তোষপুর গ্রামের মরিয়ম খাতুন, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী সেনেরহুদা গ্রামের জয়নব বেগম এবং শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সফলতা অর্জনকারী মনোহরপুর গ্রামের কাজল রেখাকে জয়িতা ঘোষনা করা হয়।

উক্ত অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন জীবননগর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিম রেজা।