জীবননগরে মাদক সংক্রান্ত বিরোধের জেরে বিজিবির সোর্সকে কুপিয়ে হত্যা

জীবননগরে মাদক সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে বিজিবির সোর্স তারিককে কুপিয়ে হত্যা করেছে মাদক কারবারীরা।
মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আবু তারেক, (দামুড়হুদা,জীবননগর )সার্কেল সিনিয়ার সহকারী পুলিশ সুপার মুন্না বিশ্বাস, জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল খালেক ও বিজিবির সদস্যরা।
নিহত তারিক (৪০) জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর গ্রামের মসজিদ পাড়ার রবগুল হোসেনের ছেলে ও স্থানীয় বিজিবির সোর্স।
স্থানীয় সুত্রে জানা গেছে, তারিক দীর্ঘ দিনযাবৎবিজিবির সোর্স হিসাবে কাজ করছে যার ফলে সীমান্ত এলাকায় যে সমস্থ মাদক ব্যবসায়ী আছে তারা হয়ত তাকে এ ভাবে হত্যা করতে পারে।
অতিরিক্ত পুলিশসুপার (প্রশাসন) মো: আবু তারেক বলেন, সোমবার রাত ১টার দিকে জীবননগর গয়েশপুর সীমান্তের ৬৮ নং মেইন পিলারে কাছে বাংলাদেশের অভ্যন্তরে কয়েক জন মাদক কারবারী ভারত থেকে ফেনসিডিল আনার জন্য যায়। এসময় তারা বিজিবির সোর্স তারিককে দেখতে পেয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে পালিয়ে যায়।
পরে বিজিবির সদস্যরা তারিককে রক্তাত্ব অবস্থায় উদ্ধার করে তার পরিবারের লোক জনের নিকট হস্তান্তর করে।পরে তারিকের পরিবারের সদস্য রাজীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়তার মৃত্যু হয়।
তিনি আরও বলেন,এহত্যা কান্ডের ঘটনায় যারা জড়িত তাদের নাম আমরা কিছুটা জানতে পেরেছি।এটা তদন্ত করা হচ্ছে । ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশ কাজ করছে।