জীবননগরে শ্বশুরের গরু বিক্রির টাকা নিয়ে উধাও জামাতা

জীবননগরে স্ত্রী সন্তানকে রেখে শ্বশুরের গরু বিক্রির নগদ টাকা, স্বর্ণালঙ্কার নিয়ে উধাও হয়ে গেছেন।

গত সোমবার সকাল থেকে পরিবারের সদস্যরা তাকে খুঁজে পাচ্ছেন না। এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। ঘটনাটি জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের সদরপাড়া গ্রামে ঘটেছে। নিখোঁজ ঘর জামাই ঝিনাইদহ জেলার ভিটশ্বর গ্রামের মোঃইজারত আলীর ছেলে মোঃমিলন(৩৫)এ ঘটনায় শ্বশুর মোঃ আয়ুব আলী মঙ্গলবার জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে শ্বশুর জানান, তার মেয়ে মোছাঃরুবিনা খাতুন (২৫)এর সাথে গত ৮বছর আগে ঝিনাইদহ জেলার ভিটশ্বর গ্রামের ইজারত আলীর ছেলে মোঃ মিলনের সাথে বিয়ে হয়।বিয়ের পর থেকে ওখানে আমার মেয়েকে তারা নিযাতন করত এক পযায় আমার মেয়েকে সেখান থেকে আমার নিজ বাড়ি সদর পাড়ায় নিয়ে আসি । মেয়ের একটি ৫বছরের মিলনা খাতুন নামের এক কন্যা আছে।বিয়ের বেশ কয়েক মাস পরে আমার জামাই আমার এখানে একেবারে ঝিনাইদহ থেকে গুছিয়ে চলে আসে ।এখানে সে প্রায় ৭বছর রয়েছে।

তিনি আরো জানান, গত বৃহস্পতিবার শিয়ালমারী গরুর হাটে একটা গরু বিক্রি করে ৮৩হাজার৫০০ টাকা আমার মেয়ের কাছে থুয়েছিলাম সেই টাকা এবং কিছু স্বণের গহনা নিয়ে আমার মেয়ে এবং নাতনিকে রেখে গত শুক্রবার থেকে নিখোজ রয়েছে।আমরা তার পরিবারের লোকজনের সাথে কথা বলেছি তারা বলছে সেখানে সে যায়নি। অনেক খোজাখুজ করে পরে জানতে পারি প্রতারক মিলন রায়পুর ইউনিয়নের পুরন্দপুর গ্রামের বারেক আলীর মেয়ে ঝুমুরকে (১৭) নিয়ে পালিয়ে গেছে।আমি গরীব মানুষ আমার যে টাকা নিয়ে গেছে এই গুলোই আমার সম্পদ আর কিছু নেই।আমরা তার মোবাইল ফোনে অনেকবার চেষ্ঠা করেছি কিন্তু তার ফোন বন্ধ রয়েছে।

ছেলের বড় ভাই উজ্বল হোসেন বলেন, আমার ভাই অনেক আগেই তার শ্বশুর বাড়ি চলে গেছে তার সাথে আমাদের কোন যোগাযোগ নেই এবং সেও কোন দিন আমাদের সাথে যোগাযোগ করেনি। তাই সে কোথায় আছে বা কি করছে এ বিষয় আমরা কিছুই বলতে পারবো না।সীমান্ত ইউপি সদস্য মোঃ আব্দুস সালাম তেতুল বলেন, মেয়ের বাবা একেবারে দরিদ্র মানুষ আমি ঘটনাটি সোনার পর তাদের বাড়িতে যায় সেখানে গিয়ে জানতে পারি, তার জামাই গরু বিক্রির টাকা নিয়ে চলে গেছে । আমি ওই জামাইয়ের সাথে যোগাযোগের জন্য চেষ্ঠা করলেও মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়।

জীবননগর থানার অফিসার ইনচাজ(ওসি)মোঃ আব্দুল খালেক বলেন,সদর পাড়া গ্রামে শ্বশুরের টাকা নিয়ে জামাই উধাও হয়েছে এমন একটি অভিযোগ পাওয়া গেছে। তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে তদন্ত পুবক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।##