জীবননগরে সংবাদকর্মী রোজিনা ইসলামের নির্যাতনকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

জীবননগরে সংবাদকর্মীরা দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে ।

বৃহসপ্রতিবার সকাল সাড়ে ১০ টার দিকে শহরের টাইগার চত্বরে জীবননগর প্রেসক্লাব ও জীবননগর সাংবাদিক সমিতির আয়োজনে এ কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীতে অংশ নিয়ে জীবননগরের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সংবাদকর্মীরা বিক্ষোভ প্রদর্শন করেন। এসময় সংবাদকর্মীদের সাথে একাত্মতা জানিয়ে কর্মসূচীতে অংশ নেন বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও মিথ্যা মামলা দিয়ে আটকে রাখা যাবেনা। নিজেদের অপকর্ম ঢাকতে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা রোজিনা ইসলামকে অপরাধী সাজানোর চেষ্টা করছে। মানববন্ধনে স্বাস্থ্যমন্ত্রীর বক্তব্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন গণমাধ্যমকর্মিরা। বলেন স্বাস্থ্যমন্ত্রীর বক্তব্য দায়িত্বজ্ঞানহীন ও অসত্য।

অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামকে নি:শর্ত মুক্তি না দিলে জীবননগরের গণমাধ্যমকর্মিরা স্বেচ্ছায় কারাবরণের হুমিক দেন। জীবননগর প্রেসক্লাবের সভাপতি এম আর বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন,জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জাহিদ বাবু ,সাধারন সম্পাদক জামাল হোসেন খোকন,জীবননগর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক কাজী শামসুর রহমান ,আকিমুল ইসলাম,মিঠুন মাহমুদ ,জহিরুল ইসলাম,দশনা প্রেস ক্লাবের সভাপতি ধীরু,সাধারন সম্পাদক হারুন রাজু,সাবেক সভাপতি ইকরামুল হক পিপুল,মাজেদুল ইসলাম মিল্টন,ফয়সাল খবির,হাসাদহ প্রেস ক্লাবের সভাপতি মতিয়ার রহমান,সাধারন সম্পাদক রিপন হোসেনসহ।মানববন্ধনে চুয়াডাঙ্গা জেলার চারটি প্রেসক্লাবের প্রতিনিধিসহ বিভিন্ন পেশাজীবী ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহন করে সংহতি প্রকাশ করেন।