জীবননগরে সন্ধ্যা রাতে কুপিয়ে মোবাইল ছিনতাই

জীবননগরে সন্ধ্যা রাতেই পথচারীকে পিটিয়ে মোবাইল ছিনতায়ের অভিযোগ উঠেছে। গত শুক্রবার রাত ৮টার সময় জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের বড় বাচড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। ঘটনার শিকার রডমিস্ত্রি সোহেল রানা (২১) উথলী ইউনিয়নের সেনেরহুদা গ্রামের তোতা মিয়ার ছেলে।

আহত সোহেল রানা বলেন, প্রতিদিনের ন্যায় শুক্রবারে কাজ শেষে আমি এবং রিপন বাড়িতে আসছিলাম এমন সময় উথলীতে বাবু, মজির, হাসানসহ বেশ কয়েক জন মিলে জোয়া খেলছিল। আমরা ওই রাস্তা দিয়ে বাড়ি ফেরার পথে পিছন থেকে কে যেন আমার মাথায় আঘাত করে রক্তাত্ব জখম করে। রক্তাত্ব অবস্থায় আমি মাটিতে পড়ে যায় আর রিপন পালিয়ে যায়। আমার কাছে থাকা একটি ভিভো মোবাইল ফোন ছিল সেটা নিয়ে গেছে।

আহত অবস্থায় স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে চিকিৎসার জন্য জীবননগর হাসপাতালে ভর্তি করে। স্থানীয়রা অভিযোগ করে বলেন, সন্ধ্যা হলেই উথলী ইউনিয়নের বড় বাচড়া, কলোনী, রেললাইনসহ বেশ কিছু স্থানে জোয়া খেলা হয়ে থাকে। আর এই জোয়া খেলার জন্য এলাকার যুব সমাজ ধ্বংস হচ্ছে। যারা জোয়া খেলা করছিল তাদেরকে ধরলেই আসল তথ্য বেরিয়ে আসবে।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর আবাসিক মেডিকেল অফিসার (আর এম ও) ডাঃ মাহমুদ বিন হেদায়েত সেতু বলেন, আহত সোহেল রানার মাথায় আঘাত ও শরীরের কিছু অংশ কাটার দাগ আছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে আশা করি খুব দ্রুত সুস্থ হয়ে যাবে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি)সাইফুল ইসলাম বলেন,উথলী গ্রামে যে ঘটনা ঘটেছে এ বিষয়ে এখনও কোন অভিযোগ আসেনি অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।