জীবননগরে সিএনজি-আলমসাধু মুখোমুখী সংঘর্ষে আহত-৪

জীবননগরে সিএনজি আলমসাধু মুখোমুখী সংঘর্ষে ৪জন আহত দুই জন যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় জীবননগর উপজেলার বাঁকা ব্রিক ফিল্টের সামনে এ দুর্ঘটনা ঘটেছে।

এ ঘটনায় আহত হয়েছেন বাঁকা গ্রামের ইন্তাজ আলীর স্ত্রী জাহানারা বেগম (৫০), সীমান্ত ইউনিয়নের মেদিনীপুর গ্রামের আজিবারের স্ত্রী আরজিনা খাতুন (৪৫), সমহেশপুর উপজেলার জলিলপুর গ্রামের আমজাদ আলীর ছেলে আলমসাধু ড্রাইভার মিরাজ আলী (৫০) এবং জীবননগর পৌর সভার আশতলা পাড়ার মৃত ইসমাইলের ছেলে সিএনজি ড্রাইভার আশাদুল হক(৫০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, জীবননগর থেকে ছেড়ে যাওয়া সিএনজি এবং হাসাদহ থেকে ছেড়ে আসা আলমসাধু বেশি গতিতে আসছিল এমন সময় বাঁকা ব্রিক ফিল্টের নিকট পৌঁছালে দুই গাড়ির মুখোমুখী সংঘর্ষ হয়।

এ সময় গাড়িতে দুই যাত্রী এবং দুই ড্রাইভার গুরুত্বর আহত অবস্থায় রাস্তায় পড়ে যায়। স্থানীয় জনগণ তাদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে আহতদের মধ্যে দুই গাড়ির ড্রাইভারের অবস্থা আশস্কজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মাহমুদ বিন হেদায়েত সেতু বলেন, সিএনজি এবং আলমসাধুর সংঘর্ষে আহতদের মধ্যে দুই জনের আবস্থা আশস্কজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসাপাতালে রেফার্ড করা হয়েছে। আর দুই জনকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা এখন আশঙ্কা মুক্ত।