জীবননগরে হিন্দু ধর্ম ত্যাগ করে মা-মেয়ের ইসলাম ধর্ম গ্রহন

জীবননগরে হিন্দু ধর্ম ত্যাগ করে মা-মেয়ে ইসলাম ধর্ম গ্রহন করেছে।গত শুক্রবার বিকাল ৫টার সময় জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের হরিহরনগর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা গেছে,শুক্রবার বিকাল ৫টার সময় হরিহরনগর গ্রামের শ্রী মল্লিকের স্ত্রী দুর্গা ও মেয়ে অনিতা হিন্দু ধর্ম ত্যাগ করে কলেমা পড়ে পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করেন ।

দুর্গা নাম পরিবর্তন করে রাখা হয়েছে মোছাঃ মরিয়ম খাতুন এবং অনিতার নাম পরিবর্তন করে রাখা হয়েছে মোছাঃ নুরজাহান খাতুন ।এদিকে হিন্দু ধর্ম ত্যাগ করে পবিত্র ইসলাম ধর্ম গ্রহন করা মা ও মেয়ে বলেন,অনেক দিনের আশা ছিল ইসলাম ধর্ম গ্রহন করবো কিন্তু পারিবারিক সমস্যার কারনে হতে পারিনি আজ ইসলাম ধর্ম গ্রহন করে আমরা অত্যান্ত আনান্দ বোধ করছি।

এদিকে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করায় এলাকার সকল ব্যাক্তি তাদের পাশে দাড়ান ।এ সময় উপস্থিত ছিলেন সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ময়েন উদ্দিন মঈন,আলহাজ মাহবুবুর রহমান গহরী,মাওলানা সাজেদুর রহমান ,সাংবাদিক মফিজুল ইসলাম,৫নং ওয়াড আওয়ামীলীগের সভাপতি আশরাফ আলী,সেচ্ছাসেবী সংগঠন বন্ধু রক্তদান কেন্দ্রের সীমান্ত ইউনিয়ন সভাপতি আঃ আলীম প্রমুখ।