জীবননগর থানা যুবদলের সভাপতি ময়েনসহ আটক-২

জীবননগর থানা যুবদলের সভাপতি ময়েনসহ আটক-২

জীবননগর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জীবননগর থানা যুবদলের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ময়েন উদ্দিনসহ দুই বিএনপি নেতাকে আটক করেছে পুলিশ।

গত শুক্রবার রাতে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস,এম জাবীদ হাসানের নির্দেশে জীবননগর থানার এসআই(নি:) সিরাজুল আলম সঙ্গীয় অফিসার ফোর্সসহ রাত ১ টা ২০ মিনিটের সময় যশোর জেলার বেনাপোল পোর্ট থানা এলাকা থেকে নাশকতা মামলায় এজাহারনামীয় পলাতক আসামী গয়েশপুর গ্রামের মোঃ ইন্তাজ আলীর ছেলে সীমান্ত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জীবননগর থানা যুবদলের সভাপতি মোঃ ময়েন উদ্দিন ময়েনকে (৪৫) আটক করে পুলিশ ।

একই দিনে জীবননগর থানার এসআই(নি:)মোঃ শরিফুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ জীবননগর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে জীবননগর উপজেলার পেয়ারাতলা এলাকা থেকে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির লক্ষ্যে নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা করা অবস্থায় মনোহরপুর ইউনিয়নের পেয়ারাতলা গ্রামের মৃত সিদ্দিক আলীর ছেলে মনোহরপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মোঃ আলী হোসেনকে (৬২) আটক করে পুলিশ।

এ সময় ০৩ টি অবিস্ফোরিত ককটেল বোমা সাদৃশ্য বস্তু এবং পলাতক আসামীদের ফেলে যাওয়া ০৫ টি বাশের লাঠি, ০২ টি লোহার রড এবং ১০০ সিসি একটি মোটর সাইকেল আটক করা হয়।