জীবননগর প্রেসক্লাবের প্রয়াত সভাপতির স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল

সত্যের ফুল ফুটুক কলমে’ স্লোগান দিয়ে জীবননগর প্রেসক্লাবের প্রয়াত সভাপতি আনোয়ারুল কবির এর স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান আয়োজন করে দর্শনা প্রেসক্লাব।

গত ১৭ই নভেম্বর জীবননগর প্রেস ক্লাবের একাধিক বারের নির্বাচিত সভাপতি আনোয়ারুল কবির নিজ বাড়ি ধোপাখালী গ্রামে গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে সেই সময় পরিবারের সদস্যরা তাকে চিকিৎসার জন্য জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

তার মৃত্যতে শোক প্রকাশ করে দোয়া অনুষ্ঠান করে দর্শনা প্রেসক্লাব। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দর্শনা প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান ধীরুর সভাপতিত্বে দর্শনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আওয়াল হোসেন।

আরও উপস্থিত ছিলেন মো: কামরুজ্জামান যুদ্ধ, মো: মনিরুজ্জামান সুমন, ইকরামুল হক পিপুল, হারুন আর রশিদ রাজু, চঞ্চল মাহমুদ, এস এম ওসমান, রাহিব আহম্মেদ মল্লিক, মেহেদী হাসান, শহিদুল ইসলাম, আলমগীর হোসেন, নুরুল আলম বাকু, আহসান হাবিব মামুন, মঞ্জুর আহমেদ, নজরুল ইসলাম, সাব্বির আলিম, হানিফ মন্ডল, মাহমুদ হাসান রনি, অহিমুদ্দিন, তারিখ হাসান, ইয়াসিন আরাফাত মিলন, ইমতিয়াজ আহমেদ রয়েল, ফরহাদ হোসেন সহ সকল সাংবাদিক বৃন্দ ও পএিকা বিতরণ কর্মীগণ।

মিলাদ মাহফিলে দোয়া করেন কেরুজ জামে মসজিদের পেশ ইমাম নেছার উদ্দিন।

-দর্শনা প্রতিনিধি