জেলা প্রশাসনের কর্মকর্তাদের ব্যাক্তিগত অর্থায়নে ঘর পেলো মুজিবনগরের এতিম শিক্ষার্থী

মুজিবনগর উপজেলার ভবেরপাড়া গ্রামের বিপাশা খাতুন।মেহেরপুর সরকারী কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী সে। ছোট থেকেই মুজিবনগর সরকারী শিশু পরিবার থেকে তার বড় হয়ে ওঠা। শিশু পরিবারে থেকে সে পড়াশুনা করে অনার্স শেষ করতে চলেছে। তবে বয়স হয়ে যাবার কারনে শিশু পরিবার থেকে চলে আসতে হয় তাকে। বিপাশা খাতুন ভবেরপাড়া গ্রামের মৃত,লিয়াকত শেখের মেয়ে।
বাসায় একটি ছোট্র কুড়ে ঘর। নানি, ছোট ভাই ও মাকে নিয়ে খুব কষ্টে জীবন যাপন করতে হয় তাকে। আর তার এই কষ্ট নিবারন করতে নিজস্ব অর্থায়নে একটি ঘর তৈরি করে দেবার উদ্যেগে নিয়েছে জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।
দুই কামড়া বিশিষ্ট সেমি পাঁকা টিনসেড এর এই ঘরটি তৈরি করতে বরাদ্ধ দেয়া হয়েছে ১ লক্ষ ৯০ হাজার টাকা। রবিবার দুপুরে ঐ ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন জেলা প্রশাসক ড.মোহাম্মদ মুনসুর আলম ও পুলিশ সুপার এসএম মুরাদ আলী।
এ সময় স্থানীয় সরকারের উপপরিচালক মৃধা মোহাঃ মুজাহিদুল ইসলাম, মুজিবনগর উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার,সহকারী কমিশনার ভূমি নাজমুল আলম,মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা খাতুন,বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ূব হোসেন,মোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান মফিজ উপস্থিত ছিলেন।