জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন মিঠুন

জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন মিঠুন

জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এর কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোনীত হলেন মেহেরপুরের সন্তান মিঠুন ডিআইসিকে। তিনি মেহেরপুর সদরের রাজনগর বেলে পাড়ার মনিরুল ইসলামের ছেলে।

বাংলাদেশ আওয়ামীলীগ এর বিস্বস্ত আস্থাভাজন অঙ্গ সংগঠন জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়াই, মিঠুন ডিআইসিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন দলের নেতৃবৃন্দ।

সংগঠনটির সভাপতি আকরাম হোসেন বাদল এবং উপদেষ্টা মন্ডলীর সদস্যদের মতামতের ভিত্তিতে তাকে এই পদে আসীন করা হয়। ৭১’র চেতনায় মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণে উদ্ভাসিত হয়ে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে পূর্বের ন্যায় আওয়ামীলীগ এর হাতকে শক্তিশালী করার লক্ষ্যেই এগিয়ে যাবে বলে সংগঠনের সভাপতি আকরাম হোসেন বাদল এই উদ্যোগ নিয়েছেন। মিঠুন ডিআইসিকে ২০০৮ সালে ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হয়ে রাজনৈতিক যাত্রা শুরু করেন কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউট থেকে। ২০১২ সালে আওয়ামীলীগ সদস্য স্বীকৃতি পায়।

তারপর অঙ্গ সংগঠন হিসাবে ২০১৭ সালে জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এর সহ-আন্তর্জাতিক সম্পাদক হিসাবে দায়িত্ব পায়।
২০১৯ সালে যুগ্ন সাধারণ সম্পাদক দায়িত্ব পায় একই সংগঠনে।

তারপর ২০২০ সালে “কোটি হ্নদয়ে জয় বাংলা” বাস্তবায়ন ৪১ সদস্য বিশিষ্ট কমিটির নির্বাহী পরিচালক হিসাবে দায়িত্ব পায় যা চলমান।

সে জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ মেহেরপুর জেলা শাখা কমিটির প্রতিষ্ঠাতা।