ঝিনাইদহের ডাকবাংলা বাজারে আল-আকসা ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন

ঝিনাইদহের ডাক-বাংলা বাজারে আল-আকসা ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে আল-আকসা ডায়াগনস্টিক সেন্টারের সামনে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সমাজ সেবক প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব আব্দুল বারী মিয়ার সভাপতিত্বে এবং ডাক-বাংলা বাজার কমিটির সভাপতি আব্দুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং সাধুহাটী ইউনিয়নের চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন, প্রধান বক্তা ৩নং সাগান্না ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আলাউদ্দীন আল মামুন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাগান্না ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হোসেন, ডাক-বাংলা বাজার ও আঃ রউফ ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা সদস্য সাজ্জাদ হোসেন তপন, সাগান্না ই্উনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুন্সী শাহীন রেজা সাঈদ, আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী নোয়াব আলী মেম্বর, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল মান্নান, আলহাজ্ব ইসরাইল হোসেন প্রমুখ।

আলোচনা শেষে আল-আকসা ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধনীতে ব্যবসায়ের সমৃদ্ধি ও সফলতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনায় বক্তারা বলেন, অনেকদিন পরে হলেও ডাক-বাংলা বাজারে একটি আধুনিক মানের ডায়াগনস্টি সেন্টারের কার্যক্রম চালু হতে যাচ্ছে, আমরা আশা করব সঠিক রোগ নির্ণয়ের মাধ্যমে এলাকাবাসীদের সুচিকিৎসা গ্রহণের সুযোগ প্রদান করে দেবে।

বক্তারা আরও বলেন একজন ভাল ডাক্তারের পাশাপাশি এক জন ভাল ট্যাকনিশিয়ান ডায়াগনস্টিক সেন্টারের জন্য বেশী প্রয়োজন। তাই আমাদের প্রত্যাশা ভাল ডাক্তার ও ট্যাকনিশিয়ানদের দ্বারা রোগীদের সঠিক রোগ নির্ণয় ও সঠিক চিকিৎসা গ্রহণে সহায়ক হবে।