ঝিনাইদহের দিনমজুর আসলাম হত্যা মামলার মূল আসামি গ্রেফতার

ঝিনাইদহের দিনমজুর আসলাম হত্যা মামলার মূল আসামি গ্রেফতার

ঝিনাইদহের চাঞ্চল্যকর ক্লুলেস দিনমজুর আসলাম হত্যা মামলার মূল হত্যাকারী ও পরিকল্পনাকারী আসামী মোঃ সোহেলকে (৪০) গ্রেফতার করেছে র‌্যাব-৬।

গত সোমবার মানিকগঞ্জ জেলার সদর থানার চান্দির চর গ্রাম থেকে তাকে গ্রেফকার করে। সোহেল ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুধসর ইউনিয়নের দুধসর(চরপাড়া) গ্রামের আঃ রশিদের ছেলে।

র‌্য্যাব জানায়, আসলাম হত্যার ক্লুলেস হত্যা মামলার হত্যাকারী সোহেল মানিকগঞ্জ জেলার সদর থানার চান্দির চর গ্রামে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে থেকে সোহেলকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আসলাম হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে।

উল্লেখ্য, গত ১৮ নভেম্বর ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের দক্ষিণ রামনগর গ্রামের একটি কলাবাগান থেকে দিন মজুর আসলামের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। আসলামের মাথা, হাতের তালু ও কানের পাশে মারাত্মক জখমের চিহ্ন ছিল। এসময় ঘটনাস্থল হতে জামাকাপড় ও হত্যায় ব্যবহৃত একটি শাবল ও একটি কাচি উদ্ধার করে পুলিশ। দিনমজুর আসলাম পাবনা জেলার চাটমোহর উপজেলার বহরামপুর গ্রামের ফরিদুল ইসলামের ছেলে। নিহত আসলাম ঝিনাইদহ এলাকায় জীবিকা নির্বাহের জন্য দিন মজুরের কাজে আসছিলো। ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে আসলামের ভাই।