ঝিনাইদহের বরুণ হত্যা মামলার পলাতক আসামীকে গ্রেফতার

ঝিনাইদহের বরুণ হত্যা মামলার পলাতক আসামীকে গ্রেফতার

ঝিনাইদহের চাঞ্চল্যকর বরুণ হত্যা মামলার পলাতক প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

গতকাল শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) র‌্যাব-৬, ঝিনাইদহ একটি আভিযানিক দল গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে, বরুণ হত্যা মামলার পলাতক আসামী- মোঃ রাশেদুল ইসলাম ওরফে রাশেদ ঝিনাইদহ জেলার সদর
থানাধীন হামদহ পুলিশ লাইন সংলগ্ন এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যব-৬ এর আভিযানিক দল ঝিনাইদহ জেলার সদর থানাধীন হামদহ পুলিশ লাইন সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত হত্যা মামলার প্রধান পলাতক আসামী- মোঃ রাশেদুল ইসলাম রাশেদ (৪৭) কে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে।

উল্লেখ যে, গত ৯ জানুয়ারী সন্ধ্যায় বরুণ ঘোষকে বাড়ির কাছের দোকান থেকে ডেকে নিয়ে শহরের ঘোষপাড়া ব্রিজ মোড় এলাকার ৫/৭ জন দুর্বৃত্ত তাকে মানুষের সামনে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত বরুনের ভাই অরুণ কুমার ঘোষ জানান, দীর্ঘদিন বরুন ঘোষ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। এ বিষয়ে ভিকটিম এর স্ত্রী বাদী হয়ে একই দিন ৯ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা আরও নয়/দশ জনকে আসামি করে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং উক্ত হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেপ্তারে র‌্যাবের গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। সেই ধারাবাহিকায় গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামিকে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।