ঝিনাইদহের বিশিষ্ট আইনজীবী নওশের আলীর ইন্তেকাল

ঝিনাইদহ জজ কোর্টে বিশিষ্ট আইনজীবী নওশের আলী (৮৫) ইন্তেকাল করেছেন। ( ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহীর রাজিউন)।

রবিবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে ঢাকার নিউরোসাইন্স হাসপাতলে বাধ্যর্ক জনিত অসুস্থতার কারণে চিকিৎসরত অবস্থায় মৃত্যু বরণ করেছেন।

তিনি হরিণাকুন্ডু উপজেলার শিংগা গ্রামের মরহুম ভিকু বিশ্বাসের সান্তান। বর্তমানে তিনি ঝিনাইদহ শহরের মদন মহন পাড়ায় স্থায়ী ভাবে বসবাস করেন। তিনার বড় ছেলে আলী রেজা বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের বিজ্ঞ বিচারপতি, মেজ ছেলে ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী এবং ছোট ছেলে ঝিনাইদহ জজ কোর্টের আইনজীবী। মরহুম এ্যাড. নওশের আলী ঝিনাইদহ আইন অঙ্গনের এক উজ্জল নক্ষত্র। তাঁর এই মৃত্যুতে ঝিনাইদহ আইনজীবী সমিতি এক বিশিষ্ট আইনজীবীকে হারালো।

মৃত্যুকালে তিনি তিন পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন। তাঁর মৃত্যুতে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি, ঝিনাইদহ জজ কোর্টের জেলা জজ নাজিবুদৌলা, জেলা প্রশাসক মনিরা বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, জেলা আইনজীবী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শোক জানিয়েছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। বাদ মাগরীব ঝিনাইদহ ওয়াজির আলী স্কুল এন্ড কলেজ মাঠে মরহুমের জানাযা সম্পন্ন হয়েছে ।