ঝিনাইদহে অপহরণ মামলার আসামী গ্রেফতার

ঝিনাইদহ র‌্যাব-৬ এর অভিযানে ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে অপহরণকারী চক্রের এক সদস্য গ্রেফতার হয়েছে।

র‌্যাবের অফিসিয়াল প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামাল উদ্দিন এর নেতৃত্বে ঝিনাইদহ জেলার সদর থানাধীন কেন্দ্রিয় বাসটার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে ঝিনাইদহের স্কুল ছাত্রী তানজিনা আনিকা অনি অপহরণ মামলার প্রধান আসামী কুরবান আলী (৩৮) কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী ঝিনাইদহ শহরের কলাবাগান পাড়ার আপীল হোসেনের ছেলে।
বিজ্ঞপ্তিতে আরও জানা যায়, গত ৯জানুয়ারী শহরের ব্যাপারীপাড়ার স্কুল ছাত্রী তানজিনা আনিকা অনি নিজ বাসার সামনে রাস্তার উপর থেকে অপহরণ করে দুর্বৃত্তরা। অনেক খুজাখুজির পর তানজিনার স্বজনরা তার কোন খোজ না পেয়ে গত ৮মার্চ ঝিনাইদহ সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৭/৩০ ধারায় একটি অপহরণ মামলা দায়ের করে। মামলা নং ২৩। গ্রেফতারকৃত কুরবান আলী উক্ত মামলার এজাহার নামীয় আসামী। পরবর্তীতে উক্ত গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয়।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামাল উদ্দিন বলেন, বর্তমান প্রেক্ষাপটে বাংলাদেশকে অপরাধমুক্ত করার লক্ষ্যে জঙ্গী সংক্রান্ত কার্যক্রম, সন্ত্রাস, হত্যা, ডাকাতী, ছিনতাই, অপহরণ, খুন, ধর্ষণ, গুম, মাদক ও চরমপন্থীদের অপতৎপরতা রোধে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে যাচ্ছে। এই অভিযান তারই একটি অংশ।