ঝিনাইদহে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিকে নৌকার সমর্থকরা মারপিট করার অভিযোগে সংবাদ সম্মেলন

ঝিনাইদহে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিকে নৌকার সমর্থকরা মারপিট করার অভিযোগে সংবাদ সম্মেলন

ঝিনাইদহের গান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ তোফাজ্জেল হোসেন বিশ্বাসকে নৌকার সমর্থকরা বেধরক মারপিট করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী।

আজ রোববার দুপুরে মুসা মিয়া আইসিটি সেন্টারে এ সংবাদ সম্মেলন করেন তিনি। এসময় অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মোঃ তোফাজ্জেল হোসেন বিশ্বাস লিখিত বক্তব্যে বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ আমি স্বতন্ত্র প্রার্থীর ঈগল প্রতীকের প্রচার প্রচরনায় অংশ গ্রহণে বাধা সৃষ্টিসহ বিভিন্ন ধরনের ভয়-ভীতি হুমকি দিয়ে আসছে।

গতকাল শনিবার সন্ধ্যায় আমি মাইক্রোবাস যোগে শংকরপুর ওমরের চায়ের দোকানের সামনে গিয়ে গাড়ি থেকে নামার সাথে সাথেই চন্ডিপুর গ্রামের জোবায়ের মির, মির কামরুজ্জামান, হেলাল আহম্মেদ ও আজিজুল ইসলামসহ বেশ কয়েকজন এসে আমাকে কলার চেপে ধরে এলোপাতাড়িভাবে কিল- ঘুষি মেরে ফেলিয়ে দিয়ে বেদনাযুক্ত জখম করে। তারা আমার গাঁয়ে থাকা মুজিব কোর্ট টেনে ছিড়ে ফেলে। তখন ওর আশপাশ থেকে লোকজন ছুটে এলে তারা বলে এরপর থেকে আমি স্বতন্ত্র প্রার্থীর প্রচার প্রচরনায় গেলে আমার হাত পা ভেঙ্গে ফেলাসহ আমার স্ত্রী সন্তানদের খুন করবে বলে ভয়ভীতি ও হুমকী দিয়ে চলে যায়। বর্তমানে আমি স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচার প্রচরনায় অংশ নিতে ভয় পাচ্ছি। পাশাপাশি স্ত্রী সন্তানদের নিয়ে বাড়ীতে জান-মালের নিরাপত্তায় ভুগছি। আমি মাননীয় প্রধান মন্ত্রীর নিকট এর বিচার চাচ্ছি। এঘটানায় ঝিনইদহ সদর থানায় শনিবার রাতে একটি অভিযোগ দায়ের করেছি। যার নম্বর-১৯২৭। এব্যাপারে পুলিশের জোরালো ভূমিকা রাখার দাবি জানাচ্ছি।